,

চৌগাছায় টলির ধাক্কায় স্কুলছাত্র নিহত

চৌগাছা (যশোর) প্রতিনিধি: যশোরের চৌগাছায় গরু বোঝাই টলির ধাক্কায় হৃদয় আহমেদ (১২) নামের এক স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মারাত্মক আহত হয়েছে তার ছোট ভাই মারুফ আহমেদ (১০)। নিহত ও আহত দুই সহোদর উপজেলার বুন্দলীতলা গ্রামের মুকুল হোসেনের ছেলে। বুধবার বিকালে চৌগাছা-মহেশপুর সড়কের বাটিকামারি নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, নিহত হৃদয় আহমেদ ও তার ছোট ভাই মারুফ আহমেদ বুধবার বিকালে বাইসাইকেল যোগে বাড়ির পাশে মাঠে যায়। বিকাল ৫টার দিকে তারা ওই সাইকেলে চড়ে বাড়িতে ফিরছিল।

পথিমধ্যে বাটিকামারি নামক স্থানে পৌঁছালে চৌগাছা থেকে ছেড়ে আশা মহেশপুরগামী ইঞ্জিনচালিত একটি গরু বোঝাই টলি তাদেরকে সজোরে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই হৃদয় আহমেদের মৃত্যু ঘটে। আর মারাত্মক আহত হয় তারই ছোট ভাই মারুফ আহমেদ।

স্থানীয়রা আহতকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন। এলাকাবাসী ঘাতক টলি চালক রফিকুল ইসলামকে ধরে পুলিশে সোপর্দ করেছে। নিহত হৃদয় আহমেদ স্থানীয় চাঁদপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণী এবং আহত মারুফ আহমেদ বন্দুলীতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এই বিভাগের আরও খবর